ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

বুকিং' নামের শর্টফিল্মে পরীমণি

‘গ্ল্যামার কন্যা’খ্যাত চিত্রনায়িকা পরীমণি। মাঝে বিরতী নিয়ে এখন ফের চলচ্চিত্রে নিয়মিত হয়েছেন। আসছে ভালোবাসা দিবনে পরীকে আবারো পর্দায় দেখতে পাবেন দর্শক। ভালোবাসা দিবসে এবিএম সুমনের সঙ্গে মিষ্টি প্রেমের রসায়নে পর্দা মাতাবেন এই নায়িকা।  বুকিং’ নামের শর্টফিল্মে দেখা যাবে পরীমণিকে। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এর পোস্টার প্রকাশ করা হয়েছে।  


আরিয়ান জানান, ‘এটা ছোট্ট মিষ্টি একটা প্রেমের গল্প। পরীমণি ও এবিএম সুমন, পর্দায় দুজনকে একটু আলাদাভাবে দেখানোর চেষ্টা করেছি। সুন্দর একটা গান আছে। সব মিলিয়ে ৩০ মিনিটের একটা ‘ফিল গুড’ প্রেমের গল্প। ১৪ ফেব্রুয়ারি যা বঙ্গতে মুক্তি পাবে।’


এ প্রসঙ্গে পরী বলেন, ‘বুকিং’র গল্প খুব সুন্দর। নানান চমক রয়েছে সিনেমায়। তাছাড়া আরিয়ান আমার বেশ পছন্দের নির্মাতা। এতে প্রথমবার সুমনের সঙ্গে কাজ করেছি। সব মিলিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে। পাশাপাশি নতুন বছরে এমন একটি কাজের মধ্য দিয়ে শুরু করছি বলে বেশ ভালো লাগছে।


গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। সরকারি অনুদানের এই সিনেমাটি নির্মাণ করেছেন রেজা ঘটক। এ ছাড়া সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ সিনেমায় দেখা যাবে পরীকে।

ads

Our Facebook Page